সর্বশেষ

27 C
Rajshahi
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

গার্ডার চাপা : দোষীদের খুঁজে বের করার নির্দেশ প্রধানমন্ত্রীর

টপ নিউজ ডেস্কঃ রাজধানীর উত্তরায় গার্ডার চাপায় প্রাইভেটকারে পাঁচ জন নিহত হওয়ার ঘটনায় দোষীদের তদন্ত করে খুঁজে বের করতে এবং তাদের শাস্তির আওতায় আনতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৬ আগস্ট) প্রধানমন্ত্রী জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এ নির্দেশ দেন। রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষের সঙ্গে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী বৈঠকে সভাপতিত্ব করেন। সভায় প্রধানমন্ত্রীর নির্দেশনা তুলে ধরেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘রাজধানীর উত্তরায় ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে, প্রাইভেটকারে অবস্থানরত পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রধানমন্ত্রী কষ্ট পেয়েছেন। কেন এমন ঘটনা ঘটলো, প্রকল্প পরিচালক, ঠিকাদার ও পরামর্শকদের কাছে প্রধানমন্ত্রী জানতে চেয়েছেন।’

সোমবার (১৫ আগস্ট) নবদম্পতি ও তাদের স্বজনরা রাজধানীর দক্ষিণখানের কাওলা এলাকায় বউভাতের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারে আশুলিয়ায় যাচ্ছিলেন। বিকেল প্রায় সোয়া চারটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনের সড়কে বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে চলন্ত অবস্থায় প্রাইভেটকারটির ওপর। এতে ঘটনাস্থলেই নিহত হন পাঁচজন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles