সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

গোদাগাড়ীতে ট্রাক্টরের ধাক্কায় ১ নারী নিহত

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে ১ নারী নিহত হয়েছে এতে ৫ জন আহত হয়। শনিবার দুপুর ১২ টার দিকে গোদাগাড়ী উপজেলার কাকনহাট রোডে কেশবপুর গ্রামে মকবুল হোসেন এর বাড়ীর সামনে পাকা রাস্তায় ট্রাক্টর ও ব্যাটারি চালিত অটোরিকশা সাথে সংঘর্ষ হয়, এ সময় ঘটনাস্থলে ১ নারী নিহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ব্যাটারি চালিত অটোরিকশাটি জয়রামপুর হতে গোদাগাড়ী যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক্টরের সাথে  মুখোমুখি ধাক্কা লাগে পরে অটোরিকশায় থাকা ১। মোঃ সাহিদা বেগম (৪০), স্বামী-মোঃ কবির উদ্দিন, সাং-জয়রামপুর, মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং অটোরিকশায় থাকা চালকসহ অন্যান্য যাত্রীগন ৫ জন আহত হন।

আহতরা হলেন ২। মোসাঃ সিদ্দিকা (৭), পিতা, মোঃ কবির উদ্দিন,  সাং-জয়রামপুর, ৩। মোঃ মনিমুল কবু ডাক্তার (৪০), পিতা-ইয়াসিন, সাং-মাধবপুর, সর্ব থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী, ৪। মোঃ শহিদুল (৫০), পিতা-রিয়াজ, সাং-হরমা, থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জগন চালক মোঃ রবিউল (৩৮), পিতাঃ রাজ্জাক, সাং-দেলশাদপুর, থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী।

আহতদের স্থানীয় লোকজনের সহায়তায় চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো: আব্দুল মতিন বলেন, ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে, একটি সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles