সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

গোদাগাড়ীতে নৌকায় ভোট চেয়ে ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আকাশের বিশাল প্রচার মিছিল

টপ নিউজ ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ীতে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফারুক চৌধুরীর পক্ষে বিশাল প্রচার মিছিল করা হয়েছে। মঙ্গলবার(২ জানুয়ারী) বিকাল ৩টা সময় গোদাগাড়ী পৌরসভার ৯নংওয়াডের্র সুলতানগঞ্জ মোড় থেকে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।প্রচার মিছিলে নের্তৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক।

দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার সাধারন মানুষকে ভোট কেন্দ্র গিয়ে ভোট আহ্বান জানান। সময় তাঁর সাথে পৌর আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান,পৌর যুবলীগ সহসভাপতি সোহেল রানা,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ইমরান আলীসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আকাশ বলেন,দ্বাদশ সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করি। দলীয় মনোনয়ন না পাওয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছি। তাই বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে আমরা। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে বসবাস করে। তাই আগামী ৭ জানুয়ারি শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles