সর্বশেষ

36.6 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

গোদাগাড়ীতে রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সারা দেশের মত রাজশাহীর গোদাগাড়ীতেও যথাযোগ্য মর্যাদা এবং উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।


শুক্রবার সকালে দিবসের কর্মসূচির শুরুতেই গোদাগাড়ী উপজেলা পরিষদ চত্বর থেকে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের ব্যানারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয় এরপর ডাইংপাড়া মোড়ে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।


পরে উপজেলা পরিষদ মিলনায়তনে “রোকেয়া দিবস এবং জয়িতা অন্বেষণ কর্মসূচি ” উপলক্ষে আলোচনা সভা ও উপজেলার নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার জানে আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, এছাড়াও দিবসের তাৎপর্য তুলে ধরে মূল্যবান বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা সহাকারি ভূমি কমিশনার সবুজ হাসান,মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার লাইলা তাসলিমা নাসরিন,সাবিয়ার রহমান প্রমুখ।


অনুষ্ঠানে সার্বিক তত্বাবধান করা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নীলুফার ইয়াসমিন স্বাগত বক্তব্য রাখেন।
এবার গোদাগাড়ী উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে যারা জয়িতা নির্বাচিত হয়ে পুরস্কার পেলেন তারা হলেন অর্থনৈতিক সাবলম্বিতায় আয়েশা আক্তার,শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে কল্যানী মিনজি, সফল জননী নারী সায়েরা বেগম,বিভিষীকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা ফরিদা খাতুন এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোসা সুফিয়া খাতুন মিলি।


নির্বাচিত জয়িতাদের ক্রেষ্ট,সার্টিফিকেট, জয়িতা মগ এবং উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles