গোদাগাড়ীতে সেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

0
32
গোদাগাড়ীতে সেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত
গোদাগাড়ীতে সেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ গোদাগাড়ী শাখার উদ্যোগে আজ এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে গোদাগাড়ী উপজেলা অডিটোরিয়াম এ কর্মী সভাটি অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হেমায়েত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন গোদাগাড়ী-তানোর এক আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ-এর সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, কাঁকান হাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল মজিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব প্রমুখ।

আরো পড়ুনঃ নওগাঁর ভাঁরশো ইউনিয়নের কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি পারভেজ মোশাররফ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন-” বর্তমানে সমাজ, রাষ্ট্রে এবং আওয়ামী লীগ-এর ক্ষতি করার জন্য জামাত-বিএনপির ঘাপটি মেরে থাকা নেতা-কর্মীরা অপপ্রচার চালাচ্ছে। সেচ্ছাসেবক লীগকে এর বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বক্তব্যরত সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী
বক্তব্যরত সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী

তিনি আরো বলেন, এক সময় ছাত্রলীগ করা ত্যাগী নেতা-কর্মীরা সেচ্ছাসেবক লীগের নেতৃত্বে এসে যদি দলীয় আদর্শকে লালন করে, ভালো কাজের মাধ্যমে নিজ নিজ গ্রাম বা এলাকার মানুষের মন জয় করতে পারে তবে একদিন অবশ্যই তারা ইউনিয়ন ও উপজেলার চেয়ারম্যান হয়ে- নেতৃত্বের বড় জায়গায় অবস্থান করবে। তিনি আগামী জাতীয় নির্বাচনে গোদাগাড়ী-তানোর আসনে নৌকাকে বিজয়ী করার জন্য অগ্রণী ভূমিকা রাখার জন্য সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ কে আহবান জানান।

আরো পড়ুনঃ আওয়ামী লীগের বেড়েছে আয়

সবশেষে, জনাব চৌধুরী আসন্ন জাতীয় শোক দিবস উপলক্ষে প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়নে-ইউনিয়নে কর্মসূচি গ্রহণ করার জন্য গোদাগাড়ীর উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ কে পরামর্শ প্রদান করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য