সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

গোদাগাড়ী উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বাড়ি তুলে দেন এমপি ওমর ফারুক চৌধুরী

টপ নিউজ ডেস্ক :  আজ গোদাগাড়ী উপজেলায় অডিটোরিয়ামে, মুজিব শতবর্ষে ‘ক’ শ্রেনী ( ভূমিহীন ও গৃহহীন) পরিবার পূনর্বাসনের দূর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে’ চলিত ২০২০ -২০২১ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো সংস্কার(কাবিটা) কর্মসূচির আওতায় উপকার ভোগী বাছাই ও চূড়ান্তকরন অনুষ্ঠানে সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ।

এ সময় বক্তব্যে এমপি ফারুক চৌধুরী বলেন, তানোর-গোদাগাড়ীতে ১০০ % প্রাইমারি স্কুলে শহীদ মিনার নির্মাণ করতে চাই । এটি হয়তো বাংলাদেশের আর কোথাও নেই । ইতিমধ্যে তানোরে ১২৮ টি শহীদ মিনার তৈরির কাজ শেষ । গোদাগাড়ীতে দ্রুত শহীদ মিনার নির্মাণের কাজ শুরু করার নির্দেশ দেন। তিনি বলেন দ্রুত গোদাগাড়ীর ফিরোজ চত্বরে একটি স্মৃতিস্তম্ভ  তৈরি করা হবে । তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে মুজিববর্ষের  উপহার হিসেবে এ কাজগুলো দিতে চান ।

তিনি আরোও বলেন, প্রত্যেকটি ইউনিয়নে একটি সুন্দর জায়গায় বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করার উদ্দেশ্যে চেয়ারম্যান সহ উপজেলা নির্বাহি অফিসার,  একত্রিত হয়ে কাজ শুরু করার আহবান জানান । এই কাজগুলি করতে পারলে মুজিববর্ষের সঠিক মর্যাদা দিতে পারব ইনশাল্লাহ বলে  তিনি মনে করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা  জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান গোদাগাড়ী উপজেলা পরিষদ । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন , জনাব মোঃ  আলমগীর হোসেন উপজেলা নির্বাহি অফিসার, গোদাগাড়ী, রাজশাহী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles