সর্বশেষ

31.8 C
Rajshahi
রবিবার, মে ২৬, ২০২৪

গ্যাস সরবরাহ কমিয়ে উৎপাদন খাতে দেওয়ার জন্য দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা: বাণিজ্যমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ পরিবহন খাতে গ্যাস সরবরাহ কমিয়ে তা উৎপাদন খাতে দেওয়ার জন্য ব্যবসায়ীরা দাবি জানিয়েছেন । এ বিষয়ে সমর্থন জানিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে সুপারিশ করা হবে বলে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি জানিয়েছেন ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে সচিবালয়ে দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত টাস্কফোর্সের চতুর্থ সভা শেষে তিনি এ তথ্য জানান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে।

ব্যবসায়ীরা বলছেন, পরিবহনে সে গ্যাস দেওয়া হচ্ছে তা উৎপাদন খাতে দেওয়া হলে বজায় থাকবে উৎপাদনের ধারাবাহিকতা । এ বিষয়ে আপনারা কোনো সুপারিশ করবেন কী না?

জানতে চাইলে টিপু মুনশি বলেন, বিভিন্নভাবে আসছে কথাগুলো । পরিবহনে সরবরাহ কমিয়েও যদি সবকিছু নিয়ন্ত্রণ করা যায় তাহলে সংশ্লিষ্ট মন্ত্রণালয় বিবেচনায় এটি নেবে।

সংশ্লিষ্ট আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি আমাদের ব্যাপার না দেখার । আমরা অবশ্য একমত উনাদের (ব্যবসায়ী) সঙ্গে । গাড়ি ব্যবহার অতো বেশি প্রায়োরিটি নয় যত বেশি বেসিক রিকোয়ারমেন্টের আমাদের । বিষয়টি নিয়ে চিন্তা করছে সেতু মন্ত্রণালয় । আর যদি এমনিতেই সেটা (গ্যাসের সরবরাহ) স্বাভাবিক হয়ে যায় সমস্যা নেই তাহলে তো আর ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles