সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

চালকের ভুলে শ্রীনগরে দুই অটোর মুখোমুঁখি সংঘর্ষ, আহত ৪

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বাড়ৈখালী সড়কে এক অটোরিক্সা চালকের ভুলে দুই অটোরিক্সার মুখোমুঁখি সংঘর্ষের ঘটনায় কিশোর ৪ যাত্রী আহত হয়েছে।

আহত আহাদ (১২), শামীম (১৪), সিমন (১৫) ও মারুফ (১৩) হাঁসাড়ার এলাকার পুঁটিমারা গ্রামের বাসিন্দা। এর মধ্যে আহাদের অবস্থা গুরুতর। সে পুঁটিমারা গ্রামের সিংঙ্গাপুর প্রবাসী মো. মিজানের পুত্র। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে সড়কের পশ্চিম হাঁসাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পুঁটিমারাগামী যাত্রীবাহী অটোরিক্সাটির চালক শফিকের (৩০) ভুলের কারণে বিপরীত দিক থেকে একটি খালি অটোরিক্সার সাথে মুখোমুঁখি সংঘর্ষ হয়। এতে যাত্রীরা আহত হয়। চালক শফিক দুষ্টামির ছলে বিপরীত দিক থেকে আসা অটো চালককে ইচ্ছাকৃতভাবে ভয় দেখাতে গেলে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে যাত্রীবাহী অটোটি রাস্তার পাশে ছিটকে পরলে তারা আহত হয়। শফিক এলাকায় চিহ্নিত মাদকসেবী। সে হাঁসাড়ার মতি বেপারীর জামাতা। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আহাদকে উদ্ধার করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন এ ব্যাপারে জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত কিশোর আহাদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়েছে। তার পা জখম হয়েছে।

কিশোর আহাদের পরিবার জানায়, স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহদকে ঢাকায় রেফার্ড করেন। তাকে বর্তমানে আজগর আলী হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles