সর্বশেষ

35 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ছেলে সন্তানের বাবা হলেন ক্রিকেটার নাসির

টপ নিউজ ডেস্কঃ ক্রিকেটার নাসির ও তামিমার বিয়ে নিয়ে জল কম গড়ায় নি। এখনো সেই জল জমে আছে আদালতে। তবে এরই মধ্যে সুখবর দিল এই দম্পতি। গত ৮ এপ্রিল ফুটফুটে এক ছেলে সন্তান এসেছে তাদের কোলজুড়ে। এই বিষয়টি ১৮ এপ্রিল (সোমবার) গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নাসির নিজেই।

অবশ্য আরো আগেই তাদের সংসারে নতুন অতিথির আগমনের বার্তা জানিয়েছিলেন নাসির-তামিমা দম্পতি। গত ২৫ ফেব্রুয়ারি, তামিমার বেবি বামের ছবি দিয়েই সেটি জানান দিয়েছিলেন ক্রিকেটার নাসির। তামিমার মাথায় ছিল মুকুট, গলায় ঝুলছিল ইংরেজিতে লেখা ‘হবু মা’ লেখা ব্যানার। আর ইংরেজিতে ‘বাবা’ লেখা একটা প্ল্যাকার্ড ছিল নাসিরের হাতে। সেইসাথে তামিমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি কেক কেটে উদযাপন করেছিলেন দুজনে।

বিষয়টি জানিয়েছিলেন আদালতের কাছেও আলোচিত এই দম্পতি। গত বছরের ডিসেম্বরে নাসিরের আইনজীবী আদালতকে বিষয়টি অবগত করেছিলেন। তখন তামিমা ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে দাবি করেন নাসির।

এর আগে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে, ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি, তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। এরপরে তামিমার বিরুদ্ধে মামলা করেন, তার আগের স্বামী রাকিব হাসান। সেই মামলায় তিনি অভিযোগ করেন, তাকে ডিভোর্স না দিয়েই তামিমা বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেনকে। এই মামলায় আত্মসমর্পণের পর জামিন পান নাসির-তামিমা দম্পতি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles