সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অবস্থার অবনতি

টপ নিউজ ডেস্কঃ ২৪ বছর বয়সী কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা লড়াই করে যাচ্ছেন। মঙ্গলবার (১ নভেম্বর) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। শনিবার ১২ তম দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। তার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন নেটপাড়া থেকে শুরু করে তার সহকর্মী ও পরিবার।

শনিবার হাসপাতাল সূত্রে খবর, সংক্রমণ বেড়েছে ঐন্দ্রিলার। জ্বরও রয়েছে ।চিকিৎসকেরা তার তাপমাত্রা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন । এদিন বাড়ানো হয়েছে ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা। শুক্রবারের তুলনায় তার অবস্থার সামান্য অবনতি হয়েছে।

শুক্রবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, জ্বর বেড়েছে ঐন্দ্রিলার। যেটি চিন্তার বিষয় বলেই মনে করছেন চিকিৎসকরা। ইতোমধ্যেই পরিবর্তন করে দিয়েছেন ঐন্দ্রিলার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিকেল বোর্ড অভিনেত্রীর অ্যান্টিবায়োটিক । রিপিট স্ক্যান করার কথাও জানিয়েছিলেন চিকিৎসকেরা।

গত বুধবার জানা গিয়েছিল নতুন করে শরীরে সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। একই রয়ে গিয়েছে তার স্নায়ুজনিত সমস্যা । ঐন্দ্রিলার জ্ঞান ফেরেনি। সি প্যাপ ভেন্টিলেশনেই রাখা হয়েছে তাকে।

এরপর গত বৃহস্পতিবার জানা গিয়েছিল যে সংক্রমণের পরিমাণ কমেছে এমনকি অভিনেত্রীর অ্যান্টিবায়োটিকের মাত্রাও কমানো হয়েছিল। ওষুধে কিছু হেরফের করা হয়েছিল। ভেন্টিলেশনও বাড়ানো হয়নি।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles