জামিল আকতার রতনের ৩৪তম মৃত্যুবার্ষিকী

0
55

টপ নিউজ ডেস্কঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা জানান, সবার আগে যে ব্যক্তি শহিদ জামিল আকতার রতনকে ছুড়িকাঘাত করেছিল তার নাম ডা. কেরামত আলী। তৎকালীন ছাত্র শিবিরের সভাপতি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এই কেরামতের বাড়ি । এখন রাজশাহী জামায়াতের আমির জামিলকে হত্যকারী এই ক্যাডার । কী করে হতে পারে? আমাদের দেশের পুলিশ, প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার- তারাই বা কী করে? আজকে আমাদের হয়ে যেতে হয় হতবাক !

মঙ্গলবার (৩১ মে ) সকালে আয়োজিত এক সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন ঘাতক জামায়াত-শিবিরের হাতে নির্মমভাবে নিহত ডা. শহিদ জামিল আকতার রতনের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে । রাজশাহী মেডিকেল কলেজ প্রাঙ্গনে মুক্তিযুদ্ধের পক্ষের রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনকে সাথে নিয়ে শহিদ জামিল ব্রিগেড আয়োজন করে এই সমাবেশের ।

এর আগে শহিদ জামিলের সমাধিতে রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টি, ছাত্রমৈত্রী, যুবমৈত্রী,নারী মুক্তি সংসদ, জামিল ফাউন্ডেশন, জামিল স্মৃতি সংসদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ, মুক্তিযুদ্ধ পাঠাগারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ।

সম্পাদনায় পূরবী রায় ।

আপনার মন্তব্য