ঢাবির ‘ঘ’ ইউনিটে সাড়ে ৮ শতাংশ পাসের হার

0
67

টপ নিউজ ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রকাশিত হয়েছে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল ।

মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে আবদুল মতিন চৌধুরী ভার্চ্যুয়াল শ্রেণিকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপাচার্য মো. আখতারুজ্জামান ফলাফল ঘোষণা করেন ।

এ পরীক্ষায় অংশ নেয়া ৭১ হাজার ২৬২ শিক্ষার্থীর মধ্যে ৩টি শাখায় মোট ৬ হাজার ১১১ জন উত্তীর্ণ হয়েছেন । ৮ দশমিক ৫৮ শতাংশ পাসের হার ৷ ১ হাজার ৩৬৬ জন শিক্ষার্থী এবার এই ইউনিটের মাধ্যমে ভর্তি হওয়ার সুযোগ পাবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ।

গত ১১ জুন এই ইউনিটের অনুষ্ঠিত হয় ভর্তি পরীক্ষা ।

‘ঘ’ ইউনিটের ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (https://admissions.eis.du.ac.bd) থেকে জানতে পারবেন ফলাফল । এ ছাড়া মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে বাংলালিংক, রবি বা টেলিটক নম্বর থেকে DU GHA Roll No টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে।

‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফলে ৭ জুলাই বেলা ৩টা থেকে ২৮ জুলাই বিকেল ৫টা পর্যন্ত উত্তীর্ণ সব শিক্ষার্থীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য