সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

ঢাবি প্রশাসনের ব্যর্থতায় ছাত্রদল রক্তাক্ত হয়েছে

টপ নিউজ ডেস্কঃ উপাচার্যের সঙ্গে দেখা করতে এসে ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতাকর্মীদের আহত ও রক্তাক্ত হওয়ার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনের ব্যর্থতাকে বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন সাদা দল দায়ী করেছে ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সাদা দলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক অধ্যাপক মো. লুৎফর রহমান এ কথা জানানো হয় স্বাক্ষরিত এক বিবৃতিতে ।

বিবৃতিতে সাদা দল জানায়, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঢাবি ক্যাম্পাসে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নবগঠিত কমিটির নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের নির্মম, ন্যক্কারজনক ও বর্বরোচিত হামলার ঘটনায় আমরা গভীর উদ্বেগ প্রকাশসহ ঘটনার নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানাচ্ছি।

গতকাল ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নবঘোষিত কমিটির নেতারা উপাচার্যের সঙ্গে পূর্বনির্ধারিত সৌজন্য সাক্ষাতের উদ্দেশ্যে ক্যাম্পাসে প্রবেশের পথে গণতন্ত্র ও মুক্তি তোরণের কাছে সশস্ত্র হামলা চালায় ছাত্রলীগের উচ্ছৃঙ্খল নেতাকর্মীরা । এ ঘটনায় ছাত্রদলের ঢাবি শাখার সভাপতি খোরশেদ আলম সোহেল, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান আরিফ ও রাজু আহমেদসহ অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হন গুরুতর।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles