সর্বশেষ

30.1 C
Rajshahi
রবিবার, জুলাই ১৪, ২০২৪

তানোরে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে নিজ বাড়ির পার্শ্বে একটি ধান ক্ষেত থেকে মধু (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কলমা ইউপির বলাইপুকুর নামক স্থানে একটি ধান ক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। 
বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার এসআই আকতার হোসেন। মধু ওই এলাকার বলাইপুকুর গ্রামের তসলিমের পুত্র। তার স্ত্রীসহ এক ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। অজ্ঞাত কারণে মধুর স্বাভাবিক মৃতু হতে পারে বলে পুলিশের ধারণা।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে বাড়ির বাইরে যায় মধু। পরে আর বাড়ি ফিরে আসেন নাই তিনি। দীর্ঘ সময় ধরে তাকে না পেয়ে সকালে পরিবারের লোকজন বাড়ির আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে শুক্রবার সকালে বাড়ি থেকে অনেকটা দূরত্বে একটি ধান ক্ষেতে যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

এ ব্যাপারে তানোর অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, শুক্রবার সকালে উপজেলার কলমা ইউপি এলাকার ধানক্ষেত থেকে মধু নামের এক যুবকের অক্ষত মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের ময়না তদন্তের জন্য দুপুরে রামেক হাসপালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়। তবে, তদন্ত করে আমরা বের করব আসল ঘটনা কী বলে জানান ওসি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles