সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা!

রাজশাহী (তানোর) প্রতিনিধিঃ আশির দশকের তানোর উপজেলা আওয়ামী লীগের বলিষ্ঠ কন্ঠস্বর প্রয়াত শাফিউল ইসলাম এর স্নেহের ছোট ভাই মাইনুল ইসলাম স্বপন বর্তমানে তানোর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জননেতা আবুল কালাম আজাদ সরকার প্রদীপ। গত শুক্রবার (১৫-জুলাই) ত্রিবার্ষিক কাউন্সিলের মাধ্যমে তারা নির্বাচিত হয়েছেন। নব-নির্বাচিত সভাপতি এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছায় আন্তরিক  অভিনন্দন ও সংবর্ধনা  জানানো হয়েছে।

জানা গেছে, আজ (২১ জুলাই) বেলা ১১টার সময় তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমানের সভাপতিত্বে সাধারন সম্পাদক আসলাম উদ্দিনের সঞ্চলনায় তানোর সদর গোল্লাপাড়া বাজারস্থ উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে তানোর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি জননেতা মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সরকার (প্রদীপকে) তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির বিশেষ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানানো হয়।

এসময় তানোর উপজেলার সকল শিক্ষক শিক্ষিকা  উপস্থিত ছিলেন। তানোর সদরে গোল্লাপাড়া বাজারে সারাদিনব্যাপী আগত প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষ ও নেতাকর্মী সমর্থকদের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সাথে চা চক্রে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান বলেন, তানোর গোদাগাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সম্পর্কে যে অপপ্রচার চালানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিক্তিহীন এবং আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য সকলে দোয়া করবেন যেন তাদেরকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আমাদের শিক্ষক সমিতি কে সাফল্য মন্ডিত করতে পারি।তিনি আরো বলেন, আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য সকলে দোয়া করবেন যেন তাদেরকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আমাদের শিক্ষক সমিতি কে সাফল্য মন্ডিত করতে পারি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles