সর্বশেষ

39.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

দুই ঘণ্টা পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক সিলেটের সঙ্গে

টপ নিউজ ডেস্কঃ দুই ঘণ্টা বন্ধ থাকার পর সিলেটের সঙ্গে স্বাভাবিক হয়েছে সারাদেশের রেল যোগাযোগ । বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর আড়াইটায় সচল হয় ট্রেন যোগাযোগ ।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে আসা পারাবত ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে আটকা পড়ে সিলেটের মাইজগাঁও রেলস্টেশনে । এতে সিলেটের সঙ্গে বন্ধ ছিলসারাদেশের ট্রেন যোগাযোগ । পরে কুলাউড়া থেকে একটি বিকল্প ইঞ্জিন এনে ট্রেনটি সিলেট রেলওয়ে স্টেশনে দুপুর আড়াইটায় পৌঁছায় ।

তিনি বলেন, ঢাকা থেকে সিলেটের উদ্দেশে আসা পারাবত ট্রেনটি ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও স্টেশনে বিকল হয়ে পড়ে আসামাত্র ইঞ্জিন । এরপরই রেলওয়ে প্রকৌশল শাখার প্রকৌশলীরা ঘটনাস্থলে পৌঁছে মেরামতের কাজ শুরু করেছেন বিকল হওয়া ইঞ্জিন । এছাড়া বিকল্প আরেকটি ইঞ্জিনের মাধ্যমে পারাবত ট্রেনটি তার টাইম সিডিউলের দুই ঘণ্টা দেরিতে এসে পৌঁছায় সিলেট রেলওয়ে স্টেশনে ।

রেলের এই কর্মকর্তা আরও বলেন, ওই সময়ে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ হলেও কোনো সমস্যা হয়নি ট্রেনের সিডিউলে। ওই সময়ে কোনো ট্রেন ছিল না সিলেট থেকে । পারাবত ট্রেনটি সন্ধ্যায় আবার সিলেট থেকে ছেড়ে যাবে ঢাকার উদ্দেশে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles