সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

নওগাঁয় ট্রাক চাপায় দম্পতি নিহত, অক্ষত ২ শিশু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ- রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার  হাঁপানিয়া বাজারের কাছে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী এনজিও কর্মী  মিলন হোসেন (৩৫) ও তার স্ত্রী নিথি বেগম (৩০) নিহত হয়েছেন।

এসময় অলৌকিকভাবে মিলন হোসেনের মেয়ে সেমরণ(৪) ও তার ভাতিজা রিয়াদ (৩) বেচেঁ যায়। শুক্রবার বেলা ১২ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহত মিলন হোসেন জেলার মান্দা উপজেলার মৈনম ইউ’পির বৈদ্যপুর গ্রামের আব্দুল হোসেনের ছেলে বলে জানা গেছে।

নওগাঁ সদর থানার ও’সি ফয়সাল বিন আহসান জানান, মিলন হোসেন শুক্রবার ছুটির দিনের জন্য তার বাড়ি থেকে  স্ত্রী,সন্তান ও ভাতিজাকে নিয়ে মোটর সাইকেলযোগে শ্বশুরবাড়ি নওগাঁ সদর উপজেলার উল্লাসপুর গ্রামে যাচ্ছিলেন। হাঁপানিয়া বাজারের কাছে পেছন থেকে বালুবাহি একটি ট্রাক ওই মোটর সাইকেলকে ধাক্কা দিয়ে  চাকায় পিষ্ট করলে ঘটনাস্থলেই মিলন ও তার স্ত্রী নিথি মারা যান। মোটর সাইকেলের অপর ২ আরোহী মিলনের মেয়ে সেমরণ ও ভাতিজা রিয়াদ অক্ষত অবস্থায় বেচেঁ যায়। এই দুই শিশু স্বজনদের হেফাজতে রয়েছে।

পুলিশ ওই ট্রাক আটক এবং নিহত দম্পতির মরদেহ উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে দম্পতির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে ও’সি জানান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles