সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

নওগাঁয় র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ বাবা-ছেলে গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ১৫১ বোতল ফেনসিডিলসহ বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপসি-৩ জরপরহাট ক্যাম্পের সদস্যরা। বুধবার ভোররাতে উপজেলার সীমান্তবর্তী চকরহমতপুর এলাকায় বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই এলাকার মোঃ নজিবর ইসলামের ছেলে মোঃ সফিকুল ইসলাম (৫০) এবং তার ছেলে মোঃ সবুজ হোসেন (৩২)। বুধবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের সার্বিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখার লক্ষ্যে র‌্যাব অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ ও আসামি গ্রেপ্তারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। তারই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যদের এই অভিযান।

এদিন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ ও সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে জেলার ধামইরহাট উপজেলার চকরহমতপুর এলাকায় অভিযান পরিচালনা করে বাবা ছেলেকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের বাড়ি থেকে উক্ত পরিমাণ ফেনসিডিল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তারা জেলার বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে মাদক সরবরাহ করে থাকে এবং তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাব সূত্রে জানা গেছে।

ধামইরহট থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles