সর্বশেষ

28.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নওগাঁয় র‍্যাবের হাতে ২টি শুটারগানসহ আসামী গ্রেপ্তার

নওগাঁ  প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের আজিপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাত প্রায় সাড়ে ৪টার দিকে ডাকাতি, হত্যা’চুরিসহ ১৬টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ আতাউর রহমান শান্ত (৩৫)কে ২টি ওয়ান শুটারগান এবং ১ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব-৫ সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার চেরাগপুর গ্রামের মোঃ আতাউর রহমানকে গ্রেপ্তার করে।

র‍্যাব আরও জানান যে, গ্রেপ্তারকৃত আসামী স্বাক্ষীদের সম্মুখে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন স্থানে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত করত। সে এলাকায় অপরাধ সংঘঠনের পর ঢাকাসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যেত। আবার কিছুদিনপর এলাকায় ফিরে এসে একই ধরনের অপরাধ সংঘটিত করত।

তার বিরুদ্ধে জেলার মহাদেবপুর, পত্নীতলা, ধামইরহাট, বদলগাছী ও নওগাঁ সদর থানায় ৫ টি ডাকাতি, ১ টি হত্যা, মাদক, চুরি ও ছিনতাইসহ মোট ১৬ টি মামলা রয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে মহাদেবপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজ্জু করে রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles