নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত!

0
56
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত!
সংগৃহীত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় সিয়াম (১৬) নামে এক স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায়। নিহত সিয়াম উপজেলার পাতাড়ী ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের বজলুর রশিদের ছেলে। সে সাপাহার আলহেলাল ইসলামী একাডেমী স্কুলের শিক্ষার্থী ও এসএসসি পরীক্ষার্থী ছিল বলে জানা গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ বলেন, বৃহস্পতিবার বিকেলে নিহত  সিয়াম সহ ৩ বন্ধু মোটরসাইকেল নিয়ে উপজেলার দীঘিরহাটে পিকনিকের জন্য হাঁস কিনতে যায়। হাসঁ কিনে ফিরে আসার সময় নিশ্চিন্তপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তারা ছিটকে পড়ে যায়। এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা যাওয়ায় সে গুরতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সিয়ামের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে সিয়ামের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানার কোনো অভিযোগ করা হয়নি। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি আল মাহমুদ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য