সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

নওগাঁয় ১৮৬ কোটি ব্যায়ে ৩৭ কিলোমিটার মহাসড়কের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলার নওহাটা- চৌমাসিয়া-রাজশাহী অংশের ৩৭ কিলোমিটার উন্নয়নকৃত মহা সড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁসহ দেশের বিভিন্ন জেলারদুই হাজার কিলোমিটার মহাসড়ক প্রধানমন্ত্রী তার কার্যালয়ে থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে,সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় নওগাঁ জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগ আয়োজনে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক ও সেতু মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। অনুষ্ঠানে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সভাপতিত্বে নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান সহ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী  সাজেদুর রহমান বলেন, রাজশাহী-নওগাঁ-চৌমাশিয়া(আর-৬৮৫) মোট ৫৮ কিলোমিটার সড়ক উন্নয়ন করা হয়েছে। এতে মোট ব্যয় হয়েছে ৩০৭ কোটি ৮৬ লক্ষ টাকা। এর মধ্যে নওগাঁ অংশে উন্নয়নকৃত ৩৭ কিলোমিটার সড়কে ব্যায় হয়েছে ১৮৬ কোটি টাকা।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles