সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

নওগাঁর অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ

নওগাঁ  প্রতিনিধিঃ নওগাঁর অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ রেখেছেন শ্রমিকরা। অটোরিকশা চালকদের সঙ্গে দ্বন্দ্বের জেরে এই বাস চলাচল বন্ধ রেখেছেন তারা। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে অভ্যন্তরীণ রুটের কোনো বাস ছেড়ে যায় নি। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টায় শহরের বালুডাঙ্গা স্ট্যান্ডে এক বাসচালক রাস্তা থেকে অটোরিকশা সরাতে বলেন। চালক অটোরিকশাটি না সরিয়ে বাস চালককে উল্টো মারধর করেন। এরই প্রতিবাদে সকাল থেকে সদর উপজেলা থেকে জেলার বাকি ১০টি উপজেলায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

নওগাঁ জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টপ নিউজকে বলেন, মঙ্গলবার বিকেলে স্ট্যান্ডে এক বাসচালকককে মারধর করে অটোরিকশা চালকরা। এর জের ধরে বুধবার সকাল থেকে জেলার অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে বাস শ্রমিকরা।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে এরই মধ্যে বাস শ্রমিক ও অটোরিকশা চালকদের সঙ্গে বৈঠক চলছে। এরপর জানা যাবে বাস চলবে কি-না। আপাতত বাস চলাচল বন্ধ রয়েছে।

নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিউজ্জামান মতি টপ নিউজকে বলেন, বিষয়টি নিয়ে উভয়পক্ষে বৈঠক চলছে। আশা করছি সমাধান শেষে বাস চলাচল স্বাভাবিক হবে।

তবে এই বিষয়ে জেলা বেবী ট্যাক্সি, টেম্পু, অটোরিকশা ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিকের সাথে কথা বলার জন্য তার মোবাইল নম্বরে একাধিকবার কল করেও তা বন্ধ পাওয়া যায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা (ওসি) নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, বিষয়টি নিয়ে উভয়পক্ষই আলোচনায় বসেছে। সেখানে জেলা পুলিশের প্রতিনিধিও আছে। আশা করছি সমস্যা সমাধান হয়ে যাবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles