সর্বশেষ

38.4 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

নওগাঁর পোরশায় আর্জেন্টিনার ১২০ ও ব্রাজিলের ২৭০ ফুট পতাকা তৈরী

নওগাঁ প্রতিনিধিঃ আগামী ২০ নভেম্বর থেকে কাতারে বিশ্বকাপ ফুটবল খেলার লড়াই শুরু হবে। বিশ্বকাপের উত্তাপ আর লড়াই শুরু হবার আর মাত্র কয়েক দিন বাকি। এরই মধ্যে ফুটবল বিশ্বকাপের উত্তাপ ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। খেলার সময় বাংলাদেশের সমর্থকরা বেছে নিয়েছেন পছন্দের ভিন্ন ভিন্ন দল বা দেশকে।

দেশের ফুটবল প্রেমীদের বড় অংশ হচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক। প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতে সমর্থকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। উন্মাদনার এমন নিদর্শন দেখা গেল নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর ইউ‘পির মোলাপাড়া নামের এক প্রত্যন্ত গ্রামে। আসন্ন বিশ্বকাপে আর্জেন্টিনা দলের প্রতি ভালবাসা ও সমর্থন জানিয়ে কয়েক দিন আগে প্রায় ১২০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছেন পোরশা উপজেলার মোলাপাড়া গ্রামের সমর্থকেরা।

পাল্টা জবাব দিতে ব্রাজিল সমর্থকরা গত শুক্রবার প্রায় ২৭০ ফুট লম্বা পতাকা টাঙান। বিশ্বকাপ নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের এমন উন্মাদনা এখন এলাকাবাসীর আলোচনা-সমালোচনার বিষয়ে পরিণত হয়েছে। এলাকার চায়ের দোকানে চলছে পক্ষে বিপক্ষে আলোচনা-সমালোচনা। তবে যারা খেলার মধ্যে শুধুই আনন্দ খোঁজেন, তারা এ ঘটনায় বেশ আনন্দ উপভোগ করছেন।

মোলাপাড়া গ্রামের বাসিন্দা ব্রাজিলের সমর্থক কবির হোসেন বলেন, ব্রাজিলের কোনো তুলনা হয় না। আমরা পাঁচবার বিশ্বকাপ জিতেছি। ব্রাজিলকে সমর্থন করে ইতোমধ্যে এলাকায় আমরা ২৭০ফুট লম্বা পতাকা টাঙিয়েছি। এবারেও তারা জিতবেন বলে তিনি আশা করেন।

একই এলাকার আর্জেন্টিনার সমর্থক ফারুক হোসেন বলেন, আমরা ইতোমধ্যে এলাকায় আর্জেন্টিনার পক্ষে শোভাযাত্রা করেছি এবং ১২০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছি। এবারে তার দল আর্জেন্টিনা জিতবে বলে তিনি মনে করছেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles