সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নওগাঁর মহাদেবপুরে আদিবাসী মেয়ে ধর্ষণের শিকার

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ মহাদেবপুর বোনের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন আদিবাসী এক যুবতী(২৪)। বৃহস্পতিবার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার চেরাগপুর ইউনিয়নের ধনজইল বড় মহেশপুর জংলীপাড়ায় এই ঘটনা ঘটে।

ওই যুবতিকে মুমূর্ষু অবস্থায় নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এনিয়ে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেছেন তার বোন।

ধর্ষক সুশান্ত পাহান ওই গ্রামেরই লক্ষণ পাহানের ছেলে।  সুশান্ত ওই যুবতির বোনের চাচাতো দেবর। ঘটনার পর থেকে পলাতক সুশান্ত। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই আদিবাসী যুবতি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হন। ওই সময় সুশান্ত পাহান তার মুখ চেপে ধরে নিজের ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই সময় যুবতির ডাক-চিৎকারে লোকজন এগিয়ে এলে সুশান্ত পাহান পালিয়ে যান। ধর্ষণের শিকার যুবতিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওই রাতেই নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ধর্ষণের ফলে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।

এ প্রসঙ্গে দায়িত্প্রাপ্ত কর্মকর্তা মো. আজম উদ্দিন মাহমুদ, ওসি, মহাদেবপুর থানা, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles