সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

নওগাঁর মান্দায় বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার ১১ নং কালিকাপুর ইউনিয়নের বিএনপি’র উদ্যোগে গতকাল রবিবার   বিকাল ৪টায় বাথইল স্কুল মাঠে ১১ নং কালিকাপুর ৯নং ওয়াডের বিএনপি’র কমিটি গঠন উপলক্ষ্যে ওয়াড সভাপতি তাইজুল ইসলামের সভাপতিত্বে    এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মান্দা উপজেলার বি এন পির আহবায়ক ও গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বাবুল চৌধুরী  উপস্থিত ছিলেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা বি এন পির  সাবেক সভাপতি  মোকলেছুর রহমান মকে, সাবেক সাধারন সম্পাদক ইকরামুল হক টিপু, মান্দা উপজেলা বি এন পির যুগ্ম আহবায়ক এস এম নাজমুল হক নাজু, মান্দা উপজেলা আহবায়ক সদস্য তোফাজ্জল হোসনে টুকু, মনজিদ কুমার সরকার,  মোজাম্মেল হক, এনামুল হক, সামছুল ইসলাম বাদল, আখেরুল জামান সেলিম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিকুল ইসলাম বাবুল চৌধুরী  বলেন,দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচী পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনে সকলের প্রতি আহবান জানান। মতবিনিময় সভাকে আরো সফল করতে মান্দা উপজেলার বি এন পির যুবদল,ছাত্রদল,কৃষক দল শ্রমিক দল সহ অনেক নেতা বৃন্দু উপস্থিত ছিলেন।  

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles