সর্বশেষ

27 C
Rajshahi
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

নওগাঁর সাপাহারে জোরপূর্বক জমি দখল করে বাড়ি নির্মান

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলার করলডাঙ্গা মৌজার মফিজ উদ্দিনের জমি জোরপূর্বক দখল করে বাড়ি নির্মান করার অভিযোগ উঠেছে। 

জানা গেছে, মৃত পালানু মন্ডলের ছেলে মফিজ উদ্দিন ক্রয় সূত্রে ১৮১ নং খতিয়ানের ৭৭ নং দাগে জমি ক্রয় করে বসবাস শুরু করেন। প্রায় ৩৫ বছর  ধরে ওই মৌজার জমিতে অবস্থিত বাড়িতে বসবাস করে আসছেন তিনি। একই খতিয়ানে অন্য এক জনের অংশ ক্রয় করেন মো. জয়নাল আবেদীন। আর এরপর থেকেই তার সাথে শুরু হয় মফিজ উদ্দিনের গন্ডগোল । সন্ত্রাসী বাহিনী দিয়ে জমি দখল করে বাড়ি নির্মান করেও খান্ত হননি, তাকে বাড়িঘর থেকে উচ্ছেদ করে দেওয়ার জন্য হুমকি দিয়েই চলেছে। আবার আদালতে মিথ্যা মামলা করেও হয়রানি করছে বলে জানা গেছে মফিজ উদ্দিন-এর কাছ থেকে।

আরো পড়ুনঃ শ্রীনগরে পানি প্রবাহের জায়গা বন্ধ করে ভরাটের অভিযোগ!

স্থানীয় বাসিন্দা মোস্তাফা কাছে জানা যায় মফিজ উদ্দিনের সাথে অন্যায় করা হয়েছে। আমি নিজেও তাকে সন্ত্রাসী বাহীনিদের হাত থেকে রক্ষা করেছি। তাই আমার দাবী প্রশাসন বিষয়টি সঠিক সুরাহা করবেন।

এবিষয়ে মফিজ উদ্দিন বলেন, আমি অসহায় তাদের সন্ত্রাসী বাহীনিদের কাছে। আমার জমি জোরপূর্বক দখলে করেছে তাই তাদের সাথে আমি পারবোনা, আমাকে মেরে ফেলার হুমকি দেই,প্রশাসনের কাছে দাবী সঠিক সমাধান করে দেওয়ার জন্য। 

আরো পড়ুনঃ শ্রীনগরে ষোলঘর ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার অভিযোগ

জয়নাল আবেদীন বলেন, আমি তার জমি দখল করিনি, আমার জমি কম আছে তার জমি আমি কেন নিবো এবিষয়ে স্থানীয় ভাবে একাধিক বার বসা হয়েছে এবং সমাধানও করা হয়েছে। 

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles