নওগাঁয় ফেসবুকে মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি করায় কিশোর আটক

0
78

মো. রুবেল হোসেন,নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় পল্লব কুমার মহন্ত (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (১২ জুন) এ ঘটনায় ওই কিশোরের শাস্তির দাবি ও তার বাবাকে স্কুল থেকে বহিষ্কারের দাবিতে আন্দোলন করেন স্কুলের শিক্ষার্থীসহ স্থানীয়রা এবং স্কুলের পরিক্ষা বন্ধ করে দেওয়া হয় ।


শনিবার (১১ জুন) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার মডেল স্কুলের মোড় থেকে তাকে আটক করা হয়। তিনি সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র(পরিক্ষার্থী) ও একই স্কুলের শিক্ষক পরিমল কুমার মহন্তের ছেলে বলে জানা গেছে। সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সায়েম জানান, গত শনিবার বিকেলে পল্লব কুমার মহন্ত নামে একটি ফেসবুক আইডি থেকে হযরত মুহাম্মদ (সা.) কে কটুক্তি করে পোস্ট দেয়া হয়। বিষয়টি জানাজানি হলে রোববার (১২ জুন) সরস্বতীপুর উচ্চ বিদ্যালয় ঘেরাও করেন স্থানীয় ধর্মপ্রাণ মানুষ ও বিদ্যলয়ের শিক্ষার্থীরা। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ বিদ্যালয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


এ তথ্য নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দীন মাহমুদ বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তি করার অভিযোগে পল্লব কুমার নামে একজনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য