সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

নওগাঁয় সাংবাদিকদের নিয়ে কটুক্তি করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরী সারাদেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা করে ইতর প্রাণী বলে কটুক্তি করায় অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। মানবন্ধনে সভাপতি হিসেবে ছিলেন জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপন। মানববন্ধনে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন সবুজ ও আশরাফুল নয়নসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে তত্ত্বাবধায়কের অপসারনসহ ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত এবং সাংবাদিদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। ৭দিনের মধ্যে পদক্ষেপ করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, গত শুক্রবার অসুস্থতাজনিত কারনে দুইজন সাংবাদিক হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার পেটুয়া বাহীনি দিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles