সর্বশেষ

30.2 C
Rajshahi
সোমবার, জুন ২৪, ২০২৪

নওগাঁ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার বেলা ১০ টার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠান শুরুতে বীর মুক্তিযুদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ ওআলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন। এছাড়াও বক্তারা বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ও আদর্শ নিয়ে আলোচনা করেন। দেশের জন্য বঙ্গবন্ধুর পাশাপাশি তার পরিবারের প্রতিটি সদস্যদের ভূমিকা অনস্বীকার্য বলে আখ্যা দিয়ে বক্তারা সমাজের প্রতিটি মানুষের জীবনে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের আর্দশকে আকড়ে ধরে বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা লাল সবুজের বাংলাদেশ বিনির্মাণে কাজ করার আহ্বান জানান। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এসময় অনুষ্ঠানে জেলা ও সদর উপজেলা প্রশাসনের, পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সুধী সমাজের ব্যক্তি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা
সহ ইউপি চেয়ারম্যানগন, জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা সন্তান, সকল শিক্ষা প্রতিষ্ঠানেরমিনা শিক্ষক, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles