সর্বশেষ

35 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নগরীতে খুনের ঘটনায় মামলা দায়ের

নিজস্ব প্রতিকবদক (শাহাদাৎ হোসেন): রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকায়, গেটের সামনে ফুটপাতে দোকান বসানোর জায়গা দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াজুল (২৩) নামে এক স্যন্ডেল ব্যবসায়ী খুন হওয়াকে কেন্দ্র করে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে নিহত রিয়াজুলের বাবা মধু মিয়া বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ৫জনের নাম উল্লেখ করে মোট ৯ জনকে আসামী করা হয়েছে।

আসামীরা হলেন ,নগরের বোয়ালিয়া থানার সাঈদের দুইছেলে রানা(৩০) ও রনি শেখ(২৬) , রতনের ছেলে নাঈম(২৬), গৌরহাঙ্গা এলাকার আনুর ছেলে রিমন(২৪) ও দড়িখরবোনা এলাকার হাসুর ছেলে নাঈম(৩৫)।

 এদের মধ্যে ঘটনার রাতেই নাঈম নামের একজনকে গ্রেফতার করা হয়। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস ।

নিহত রিয়াজুলের বাড়ি নগরীর বোয়ালিয়া থানার সষ্টিতলায়। তার বাবার নাম মধু মিয়া। নগরীর নিউমার্কেটের গেটের সামনের ফুটপাতে তাদের স্যান্ডেলের দোকান রয়েছে। এদের মধ্যে নিহত রিয়াজুলের বুকের বাম পাশে এবং তার ভাই রিংকুর পেটে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করা হয়।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, নিউমার্কেটের সামনের ফুটপাতে দীর্ঘদিন ধরে স্যান্ডেলের দোকান করে আসছিল রিয়াজুল ও তার ভাই রিংকু। সোমবার সন্ধ্যায় স্থানীয় রনি ও নাঈম নামের দুই যুবক নিজেদের তাঁতি লীগের কর্মী পরিচয় দিয়ে স্যান্ডেলের দোকান তুলে নিয়ে যাওয়ার কথা বলে রিয়াজুলকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ গিয়ে তাদের  অন্যত্র সরিয়ে দেয়।

ওসি বলেন, রাত ৯টার দিকে রনি ও নাঈম কয়েকজনকে সাথে নিয়ে গিয়ে দোকানপাট ভাংচুরসহ  রিয়াজুলকে ছুরিকাঘাত করে। এ সময় রিংকু ভাইকে বাচাতে  এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। এবং রিংকুকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles