সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

নগরীতে টার্মিনাল থেকে আস্ত বাস গায়েব

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে রজনীগন্ধা পরিবহনের একটি বাস হারানোর অভিযোগ পাওয়া গেছে। সারাদিনের চলাচল শেষে গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বাসটি রাখা হয় টার্মিনাল এলাকার  পাশের রাস্তায়।

পরদিন ভোরে এসে বাসটি আর খুঁজে পাওয়া যায় নি। শুক্রবার দিনভর খোঁজাখুঁজি পর না পেয়ে  (৪ নভেম্বর) রাতে বাস মালিকের পক্ষ থেকে নগরীর বোয়ালিয়া থানায় অভিযোগ করা হয়।

বাসচালক ও হেলপার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা থেকে পৌনে ৯টার দিকে তারা টার্মিনালে বাসটি পার্কিং করে বাড়ি চলে যান। পরের দিন ভোরে এসে দেখেন সেখানে গাড়িটি নেই। এর আগে কখনো এমন ঘটনা ঘটেনি।

রজনীগন্ধা বাসের ব্যবস্থাপক মনিরুল ইসলাম সুজন জানান, দিনভর নগরজুড়ে আমাদের লোকজন খোঁজাখুঁজি করেছেন। আশেপাশের জেলায়ও খোঁজা হয়েছে কিন্তু পাওয়া যায়নি। ক্রাইম ব্রাঞ্চে ভিডিও ফুটেজ দেখিয়েছি। সেখানে দেখা গেছে, রাত ১টা ৫৬ মিনিটে গাড়িটা স্টার্ট দিয়ে রেলগেট হয়ে, আমচত্বর দিয়ে চলে যায়।

পরিবহন সংগঠনের কর্মকর্তারাও একটি বাস লাপাত্তা হয়ে যাওয়ার ঘটনায় বিস্মিত। এ বিষয়ে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো বলেন, শিরোইল এবং নওদাপাড়া দুই টার্মিনালেই রাতে এই গাড়িগুলো পাহারার ব্যবস্থা রাখা হয়েছে। দায়িত্বে অবহেলা বা উদাসীনতার কারণে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বোয়ালিয়া থানায় এ নিয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তারা তদন্ত শুরু করেছেন। সংশ্লিষ্ট এলাকার ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles