নানা আয়োজনে রাজশাহীতে আগষ্টের প্রথম দিন পালন

0
33

টপ নিউজ ডেস্কঃ শোকাবহ আগষ্ট মাসের ১ম দিন রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোমবার সকালে কুমাপাড়াস্থ রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এবং সিএন্ডবি মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সর্ব প্রথমে দলীয় ভাবে শ্রদ্ধা নিবেদনের পর মেয়র হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ম্যুরালে শ্রদ্ধা জানান মেয়র খায়রুজ্জামান লিটন। এর মাধ্যমে রাজশাহীতে শোকের মাস আগস্টের মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে।

শ্রদ্ধা নিবেদন কালে রাজশাহী মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতিবীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবী শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক মোঃডাবলু সরকার, সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আসাদ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, প্রচার সম্পাদক দিলীপ কু

মার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোসাব্বিরুলইসলাম, স্বাস্থ্যওজনসংখ্যাবিষয়কসম্পাদকডাঃফ.ম.আজাহিদ, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

আপনার মন্তব্য