সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নানা পাটেকরের সঙ্গে একই পর্দায় অনন্ত-বর্ষা

টপ নিউজ ডেস্ক: প্রথম নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে ‘কিল হিম’ সিনেমায় অভিনয় করেছেন অনন্ত ও বর্ষা। গত রোজার ঈদে মুক্তি পাওয়া সিনেমাটি নির্মাণ করেন মোহাম্মদ ইকবাল।

সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হওয়ার পর, এবার ইকবাল নির্মাণ করবেন ‘কিল হিম ২’। তবে অনন্ত-বর্ষার সঙ্গে একই সিনেমায় বাড়তি চমক হিসেবে থাকবেন বলিউডের শক্তিমান অভিনেতা নানা পাটেকর।

প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কিল হিম ২ নিয়ে নানা পাটেকরের সঙ্গে আমাদের টিমের কথা হয়েছে। নানা পাটেকর এখনো চুক্তিবদ্ধ না হলেও গল্পটি শুনে পছন্দ করেছেন। পাশাপাশি মৌখিকভাবে সম্মতি জানিয়েছেন এই অভিনেতা’।

তিনি জানান, নানা পাটেকর স্ক্রিপ্ট পাঠাতে বলেছেন। স্ক্রিপ্ট পড়ে কোনো সংশোধনী থাকলে তা করা হবে। আশা করছি, এ মাসেই তার সঙ্গে চুক্তি হয়ে যাবে। পরিচালক ইকবাল বলেন, পরিচিত এক তামিল পরিচালকের মাধ্যমে নানা পাটেকরের সঙ্গে যোগাযোগ হচ্ছে।

তবে কবে থেকে শুরু হবে কিল হিম সিনেমার শুটিং -এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ‘এখনো শুটিংয়ের তারিখ পরিকল্পনা করিনি। চিত্রনাট্য চূড়ান্ত হলে নানা পাটেকরের সঙ্গে চুক্তি হবে। এরপর অনন্ত ভাই ও তার সঙ্গে বসে শুটিং শিডিউল চূড়ান্ত করব।’

সম্পাদনায় : হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles