সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

নার্সিং পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসচক্রে শিক্ষক ও ইন্সট্রাক্টর

টপ নিউজ ডেস্কঃ ঢাবির অধিভুক্ত নার্সিং-এর বিএসসি ইন নার্সিং (পোস্ট বেসিক) পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনায় র‌্যাব একটি নার্সিং কলেজের সাবেক অধ্যক্ষসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতা ফরিদা খাতুন (৫১), মোছা. মনোয়ারা খাতুন (৫২),মোছা. কোহিনুর বেগম (৬৫), মোছা. নার্গিস পারভীন (৪৭), মো. ইসমাইল হোসেন(৩৮) ও আরিফুল ইসলাম (৩৭)।

র‌্যাব বলছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত নার্সিং কলেজের ১ম বর্ষ ফাইনাল বিএসসি ইন নার্সিং (পোস্ট বেসিক) পরীক্ষা শুরুর আগেই গত ২০ আগস্ট প্রশ্নপত্র বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আদান-প্রদানের তথ্য পায় র‌্যাব। এরপর র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১০ রবিবার রাতে অভিযানে রাজধানীর মহাখালী, ধানমন্ডি এবং আজিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের জানায়, প্রত্যেকটি প্রশ্নপত্র ১৫ হাজার টাকায় বিক্রি করা হয়। গ্রেপ্তারকৃতরা সবাই বিভিন্ন স্বনামধন্য নার্সিং প্রতিষ্ঠানের ইন্সট্রাক্টর এবং শিক্ষক।

সোমবার (২২ আগস্ট) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles