সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় আসামী অজ্ঞাতনামা সহস্রাধীক

টপ নিউজ ডেক্স রাজধানীর নিউ মার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের করা দুই মামলায় অজ্ঞাতনামা ১ হাজার ২০০ জনকে আসামি করা হয়েছে। নিউ মার্কেট থানা সূত্রে জানা গেছে, বিস্ফোরক আইন ও পুলিশের ওপর হামলার অভিযোগে এই মামলা দুটি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে রাজধানীর নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) শ ম কাইয়ুম বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, নিউ মার্কেট এলাকায় শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলার ঘটনায় ২৪ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ১ হাজার জনকে আসামি করে মামলা করা হয়েছে। এছাড়া পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে আরো একটি মামলা করেছে। সেই মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে ২০০ জনকে।

তিনি আরও জানান, মামলা দুটির বাদী নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান ও পরিদর্শক (তদন্ত) ইয়ামিন কবির। গতকাল (বুধবার) রাতে মামলা দুটি দায়ের হয়েছে। গুরুত্বসহ মামলা দুটি তদন্ত করে দেখছি। এদিকে সেই সংঘর্ষের ঘটনায় মোরসালিন (২৬) ও নাহিদ (১৮) নামে দুজনের মৃত্যু হয়েছে।

এছাড়াও ঢাকা কলেজের এক শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রাজধানীর স্কয়ার হাসপাতালে। প্রসঙ্গত যে, গত সোমবার রাত ১২টার দিকে রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রায় তিন ঘণ্টা ধরে চলা এ সংঘর্ষে কয়েকজন শিক্ষার্থী ও ব্যবসায়ী আহত হন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় আহত হন বেশ কয়েকজন পুলিশ সদস্যও।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles