সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পাওনা টাকা ফেরত ও অবৈধ ভাবে চাকুরীচুৎ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর শাহ মুখদুম মেডিকেল কলেজর নানা অনিয়ম ও দূর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন করেছেন মোঃ রবিন নামের একজন ডাক্তার। তিনি সেখানে কর্মরত ডাক্তার হিসেবে নিজেকে পরিচয় দেন।

সাংবাদিকদের তিনি জানান, শাহ মখদুম মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসকেরন অনুপস্থিতিতে তার সই নককল করে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল মেডিকেল কতৃপক্ষ। যার প্রতিবাদ করতে গিয়ে প্রথমে ৭ দিনের জন্য চাকুরীচুৎ করা সহয় ,তারপর ৭ দিন পর তিনি নিজ কাজে যোগদান করতে গেলে নানা টালবাহানা করতে থাকে কতৃপক্ষ।

পরে তাকে নারী কেলেঙ্কারীতে ফাঁসিয়ে  দেয়ার ভয় দেখায় এবং কজে যোগদান করতে দিতে গড়িমসি করে। অতপর তিনি উক্ত মেডিকেলের পরিচালকের দারস্থ হয়ে এই বিষয়ের সুরাহা চান এবং তাকে তার বেতন বাবদ পােওনা পরিষোধ করতে বলেন। কিন্ত  পরিচালকও নান অজুহাত দিয়ে তাকে দমিয়ে রাখেন।

তিনি অভিযোগ করেন, গতকাল ১২মে তাকে শাহ মখদুম মেডিকেল কলেজের সামনে কিছু বখাটে তাকে কমারধর করে কতৃপক্ষের ইশারায়। এবং পিটিয়ে আহত করে, পরে তিনি তার ভা্িয়ের সহযোগিতায় চন্দ্রিমা থানায় অভিযোগ করেন যা বর্তমানে তদন্তাধীন রয়েছে বলে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান।

তিনি সংবাদ সম্মেলনে দাবি করেন যেনো অতি দ্রুত এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার করা হয়। এবং তাকে তার পাওনা টাকা পরিশষোধ করা হয় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles