সর্বশেষ

28.9 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পাবনা মানসিক হাসপাতালের বিরুদ্ধে দুদকের মামলা

টপ নিউজ ডেস্কঃ অর্থ আত্মসাতের অভিযোগে পাবনা মানসিক হাসপাতালের সাবেক পরিচালক ও চিকিৎসক তন্ময় প্রকাশ বিশ্বাসসহ ৫জনের বিরুদ্ধে ৬টি মামলা করা হয়েছে। বুধবার (১৫ জুন) বিকেলে পাবনা দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ে নথিভুক্ত করা হয় মামলাগুলো।

দুদক সমন্বিত পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শহীদুল আলম সরকার বাদী হয়ে এই মামলাগুলো করেন ৮৮ লাখ ৩ হাজার ৭৬২ টাকা টাকা আত্মসাতের অভিযোগ এনে । মামলার অন্য আসামিরা হলেন জেলার সাবেক বিপণন কর্মকর্তা (বর্তমানে কৃষি বিপণন অধিদপ্তরের দিনাজপুর কার্যালয়ে কর্মরত) হুমায়ুন কবীর, হাসপাতালের খাদ্য সরবরাহ ঠিকাদার এইচ এম রেজাউল , এইচ এম আরফিন ও এইচ এম ফয়সাল, ।সম্পর্কে ভাই এ তিন ঠিকাদার । পাবনা জেলা শহরে তাদের বাড়ি ।

দুদকের পাবনা কার্যালয় সূত্রে জানা গেছে, ঠিকাদাররা ২০১৭-১৮, ২০১৮-১৯ অর্থবছরে যোগসাজশ করে হাসপাতালের পথ্য খাতে সরকারের আর্থিক ক্ষতিসাধন করে ৮৮ লাখ ৩ হাজার ৭৬২ টাকা আত্মসাৎ করেন প্রকৃত বাজার মূল্যের থেকে বেশি মূল্য দেখিয়ে । এ বিষয়ে মামলা করা হয়েছে দীর্ঘ অনুসন্ধান শেষে ।

মামলার বাদী ও দুদকের পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শহীদুল আলম সরকার জানান, অভিযোগ পাওয়া যায় ২০১৯ সালের শেষ দিকে। দীর্ঘ অনুসন্ধান শেষে প্রাথমিকভাবে মামলাগুলো করা হয়েছে অভিযোগের সত্যতা মেলায় । মামলার তদন্ত নিজেই করবে দুদক।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles