সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

প্রকাশিত হলো রাবির ‘বি’ ইউনিটের বিষয়ভিত্তিক ফল

টপ নিউজ ডেস্কঃ  প্রকাশিত হয়েছে ২০২১-২২ শিক্ষাবর্ষের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ (ইউনিট-বি) বিবিএ প্রথমবর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ও পছন্দক্রম জমাদানকারী শিক্ষার্থীদের মেধাতালিকা।

আজ বুধবার (৩১ আগস্ট) এ তথ্য ‘বি’ ইউনিটের সমন্বয়ক প্রফেসর ড. জিন্নাত আরা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বি ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ এবং পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের বিষয় পছন্দক্রম ও মেধার ভিত্তিতে শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে প্রকাশ করা হলো নির্বাচিত ছাত্র-ছাত্রীদের বিভাগ অনুযায়ী তালিকা।

নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামীকাল বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর হতে বুধবার ৭ সেপ্টেম্বরের মধ্যে (শুক্রবার ও শনিবার ব্যতিত) অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর অফিস চলাকালীন সময়ে দুই কপি প্রিন্ট করে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস কমপ্লেক্স তৃতীয় তলা রুম নং ৩১৮) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে। ভর্তির সকল প্রক্রিয়া নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোন সুযোগ থাকবে না।

আসন ফাঁকা থাকা সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা প্রকাশ করা হবে। ভর্তিচ্ছুরা যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাহলে তাকে অনলাইনে ভর্তির ওয়েব পেজে লগ-ইন করে বেছে নিতে হবে অটো-মাইগ্রেশন বন্ধ-এর অপশন। ক্লাস শুরু হবে আগামী ১ নভেম্বর থেকে।সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles