সর্বশেষ

27.5 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ

টপ নিউজ ডেস্কঃ পুলিশের গুলিতে ভোলার স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম মাতব্বরের মৃত্যু ও অসংখ্য নেতাকর্মীকে আহত করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

আজ মঙ্গলবার (২ আগস্ট) সকাল সাড়ে ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ শুরু হয়। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি সমাবেশটির আয়োজন করেছে। এদিকে বিএনপির সমাবেশে কারণে প্রেস ক্লাবের সামনের সড়ক বন্ধ হয়েছে। এছাড়াও, আশপাশের বিভিন্ন সড়কে যানজটের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, ঢাকা মহানগর উত্তর বিএনপির কয়েক হাজার নেতা কর্মী, সমর্থক সড়কের মাঝখানে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে করে প্রেসক্লাবের সামনের সড়কের একপাশ পুরোপুরি বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রাবাড়ী,সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণ পরিবহন গুলোকে গন্তব্যে যাবার জন্য বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

উল্লেখ্য যে, ঢাকা মহানগর বিএনপির সভাপতি আমানউল্লাহ আমানের সভাপতিত্বেএবংসদস্যসচিব সাবেক ফুটবলার আমিনুল হক এবং রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আজকের বিক্ষোভ সমাবেশে প্রধানঅতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জাফখরুল ইসলাম আলমগীর।

সম্পাদনায়ঃশাাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles