সর্বশেষ

30.2 C
Rajshahi
সোমবার, জুন ২৪, ২০২৪

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ-১৭ টুর্নামেন্ট আগামীকাল শুরু

ক্রীড়া প্রতিনিধিঃ  রাজশাহী বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায়  মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী বিভাঘের বালক বালিকার ৮টি জেলা ও সিটিকর্পোরেশনসহ ১৯টি দল নিয়ে ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্ট আগামীকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ৯টায়  শুরু হবে।

অংশ গ্রহনকারী দলগুলি যথাক্রমে স্বাগতিক রাজশাহী, রাজশাহী সিটি কর্পোরেশন, সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, পাবনা, বগুড়া,নওগাঁ ও জয়পুরহা জেলা। উদ্বোধনী দিনে বালক গ্রুপে স্বাগতিক রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, নাটোর ,বগুড়া, নওগাঁ জেলা ও বালিকা গ্রুপে সফররত বগুড়া ,রাজশাহী সিটি কর্পোরেশন,নাটোর ও জয়পুরহাট জেলা অংশ নেবে।

ইতিমধ্যে খেলা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবিসহ ব্যানার লাগানো হযেছে। মাঠের সার্বিক দেখভাল করছেন জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন। এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি। বিশেষ অতিথি হিসেবে থাকছেন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিল, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহনি আকতার রেনী, বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন ও মহানগর আওয়ামী লীগ ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles