সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

বর্তমান এমপি নওগাঁয় সাবেক এমপির মাইক্রোফোন কেড়ে নিলেন, ভিডিও ভাইরাল

টপ নিউজ ডেস্কঃ নওগাঁর বদলগাছীতে দলীয় সভায় কটাক্ষ করে বক্তৃতা দেয়ায় নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাবেক সংসদ সদস্য ড. আকরাম হোসেন চৌধুরীর মাইক্রোফোন একই আসনের বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম কেড়ে নিয়েছেন ।

শনিবার সন্ধ্যায় উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনাটি ঘটে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় । এ সময় অনুষ্ঠানস্থলে উত্তেজনার সৃষ্টি হয়। সোমবার এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ।

প্রায় সাড়ে তিন মিনিটের একটি ভিডিওতে দেখা যায়, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম উত্তেজিত কণ্ঠে বক্তব্য দিচ্ছিলেন সাবেক সাংসদ সদস্য আকরাম হোসোন চৌধুরীকে উদ্দেশ্য করে । এর কিছুক্ষণ পর একই সারিতে বসে থাকা সাবেক সংসদ সদস্য আকরাম হোসেন চৌধুরীর সামনে টেবিলে মাইক্রোফোন দেন বর্তমান এমপি ছলিম উদ্দীন তরফদার। তখন আকরাম হোসেন চৌধুরী মাইক্রোফোন হাতে নিয়ে সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিমের উদ্দেশ্যে কটাক্ষ বক্তব্য শুরু করলে তার কাছ থেকে মাইক্রোফোন জোর করে কেড়ে নিয়ে বক্তব্য দিতে শুরু করেন ছলিম উদ্দীন তরফদার উত্তেজিত কণ্ঠে । তখন আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles