সর্বশেষ

40.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

নিউইয়র্ক শহরে রেস্তোরাঁয় আগুন

টপ নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে বাংলাদেশি এক রেস্তোরাঁয় ঘটনা ঘটেছে আগুন দেওয়ার । চিকেন বিরিয়ানি অর্ডার নিয়ে বাকবিতণ্ডার কারণে দাহ্য পদার্থ ঢেলে রেস্টুরেন্টটিতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এ ঘটনায় অভিযুক্ত অগ্নিসংযোগকারী ব্যক্তিকে নিউইয়র্ক পুলিশ আটক করেছে ।

বাংলাদেশি ওই রেস্তোরাঁটি নিউইয়র্ক শহরের কুইন্স এলাকায় অবস্থিত। বুধবার (১৯ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট এবং এনডিটিভি।

আগুন লাগিয়ে দেওয়া নিউইয়র্কের ওই বাংলাদেশি রেস্তোরাঁর নাম ‘ইত্যাদি গার্ডেন অ্যান্ড গ্রিল’। রেস্তোরাঁটি অবস্থিত নিউইয়র্ক শহরের কুইন্স এলাকার জ্যাকসন হাইটসে । এ ঘটনায় অভিযুক্ত অগ্নিসংযোগকারী ব্যক্তির নাম চোফেল নরবু। ৪৯ বছর বয়সী এই ব্যক্তি ‘ইত্যাদি গার্ডেন অ্যান্ড গ্রিল’ রেস্তোরাঁয় স্বীকার করেছে আগুন লাগানোর কথা । আটকের পর তার বিরুদ্ধে আনা হয়েছে অগ্নিসংযোগ ও অপরাধমূলক অপকর্মের অভিযোগ ।

অভিযুক্ত এই ব্যক্তি দাবি করেন, বাংলাদেশি এই রেস্তোরাঁর কর্মীরা আগের রাতে পাকিয়েছিল দেওয়া তার চিকেন বিরিয়ানির অর্ডারে তালগোল । আর তাই পরের দিন নরবু আবারও ওই খাবারের দোকানে যান এবং একপর্যায়ে ধরিয়ে দেয় আগুন ।নিউইয়র্ক পোস্ট অনুসারে, গ্রেপ্তারের পর অভিযুক্ত নরবু পুলিশকে জানায়- ‘আমি খুব মাতাল ছিলাম। আমি চিকেন বিরিয়ানি কিনেছিলাম। কিন্তু তারা আমাকে চিকেন বিরিয়ানি দেয়নি। আমি উন্মাদ ছিলাম এবং একপর্যায়ে আমি তা ফেলে দেই।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles