সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের

টপ নিউজ ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে  আসন্ন আগামী ২ জুলাই শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি সিরিজ। বিশ্বকাপের কথা মাথায় রেখে দর ঘোষণা করেলেও এই সিরিজে আন্দ্রে রাসেল ও শিমরন হেটমায়ারকে দলে রাখেনি উইন্ডিজ।  

গত মঙ্গলবার রাতে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজের দল দিয়েছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। দলটির সহ-অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছে রভম্যান পাওয়েল।  দলে ফিরেছেন ডেভন থমাস, আর অলরাউন্ডার কিমো পল। চোট কাটিয়ে ওবেদ ম্যাকয় ফিরেছেন এই দলে। টেস্ট দলে থাকা গুদাকেশ মোতিও আছেন ওইণ্ডিজ ওয়ানডে স্কোয়াডে।

উল্লেখ্য, আগামী শনিবার শুরু হবে টি-টোয়েন্টির লড়াই। পরের দিনই দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুদল। এই দুই ম্যাচ হবে ডমিনিকায়। এর পর ৭ জুলাই গায়ানায় সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ ও উইন্ডিজ।

আর সেই গায়ানাতেই ওয়ানডে সিরিজের লড়াইয়ে নামবে দুই দল। ১০, ১৩ ও ১৬ জুলাই হবে ওয়ানডে সিরিজের সব ম্যাচ।

টি-টোয়েন্টি স্কোয়াড:
নিকলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল, শামরাহ ব্রুকস, আকিল হোসাইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাকয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়ানডে স্কোয়াড:
নিকলাস পুরান, শাই হোপ, শামরাহ ব্রুকস, কেচি কার্টি, আকিল হোসাইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেস মোতি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেইডেন সিলস।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles