বিএনপি নেতা চাঁদের গ্রেফতার দাবি মহানগর ওয়ার্কাস পার্টির

0
34

টপ নিউজ ডেস্কঃ ১৪ দলের প্রধান ও আওয়ামীলীগ সভানেত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘কটূক্তিমূলক ও অশালীন’ বক্তব্য দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি।

আজ সোমবার বেলা ১২টার দিকে সাহেব বাজার জিরো পয়েন্টের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন ওয়ার্কাস পার্টির মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

তিনি তার বক্তব্যে বলেন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে নিয়ে যে বক্তব্য রেখেছেন; তা অশালীন ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত।মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ তার বিরুদ্ধে যে মামলা করেছেন, সেইমামলায় সহমত জানিয়ে তার সূত্র ধরে আমরা দ্রুত চাঁদকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

সাবেক সিটি মেয়র বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর প্রসঙ্গ টেনে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপির এই ধরনের বক্তব্য নতুন নয়।গত বছর বিএনপিনেতা মিজানুর রহমান মিনুও শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়ে বক্তব্য রেখেছিলেন। তারও প্রতিবাদ আমরা করেছিলাম।

তিনি আরও বলেন, বিএনপি সরকারের ব্যর্থতার হাত থেকে দেশকে বাঁচানোর জন্য ১৪ দল গঠন করা হয়েছিল।সেই পথ ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । তবে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের পথেই রয়ে গেছে। চাঁদ ও মিনুর বক্তব্য গভীর ষড়যন্ত্রের ইশারা করছে।ওয়ার্কার্স পার্টি মনে করে, তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া উচিত।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য সিরাজুর রহমান খান, সাদরুলইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুলমতিন, মহানগর সদস্য আব্দুল খালেক বকুসহ দলীয় নেতা-কর্মীরা

উল্লেখ্য যে, গত ২১ জুলাই রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম বাজারের হাবিবুরেরমোড়ে জেলা বিএনপির আহ্বায়ক আবুসাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখহাসিনাকে নিয়ে অশ্লীল ও কূরুচিপূর্ণ বক্তব্য দেন।এ ঘটনার প্রতিবাদে বাঘা উপজেলা আওয়ামীলীগ বাঘা বাজারে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন।

এদিকে কটূক্তির অভিযোগ তুলে ২৬ জুলাই রাজশাহীর একটি আদালতে আবু সাঈদে রবিরুদ্ধে মানহানি মামলা করেন রাজশাহী মহানগ রআওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলুসরকার। এমামলায় আরও আসামি করা হয় আতিকহাসান (২৫), বাবুলহোসেন (৩০), শিমুল সরকার (২৫), শামিম সরকার (২৭), মুকুল হোসেন (৩০), হেলাল উদ্দিন রিয়াল(২৫) ও জাহাঙ্গীর আলমকে (২৮)।সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আল্লাম আসামিদের আগামী ২৬ সেপ্টেম্বর আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

আপনার মন্তব্য