সর্বশেষ

33.4 C
Rajshahi
রবিবার, জুন ৪, ২০২৩

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

- Advertisement -

প নিউজ ডেস্কঃ সারাদেশেই চরম লোডশেডিং চলছে । এ অবস্থায় বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে আহ্বান জানিয়েছেন দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১১টার দিকে রাজধানীর ওসমানি স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতের শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

- - Advertisement - -

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণভবন থেকে উপস্থিত ছিলেন ভার্চুয়ালি ।

পণ্যের মূল্য বৃদ্ধির প্রসঙ্গে সরকার প্রধান জানান, যুদ্ধের (ইউক্রেন) কারণে তেল-গ্যাসসহ সব পণ্যের দাম বেড়েছে আন্তর্জাতিক বাজারে । তবে বিদ্যুৎ উৎপাদনে সরকার বড় অংকের ভর্তুকি দিচ্ছে। তাই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে দেশবাসীর প্রতি আহ্বান জানাই।

- Advertisement -

এসময় মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, মানুষের সন্তুষ্টি অর্জন করতে পারলে, সততা নিয়ে কাজ করলে, বারবার পাওয়া যায় জনমর্থন । বিশ্বাস ও আস্থা ধরে রাখতে হবে ভোটারদের ।

কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বর্তমান সরকার কাজ করছে মানুষের অধিকার নিশ্চিত করতেই । মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে বলেই বার বার ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করছে।

এর আগে প্রধানমন্ত্রী কুসিকের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতকে পাঠ করান শপথবাক্য। আর কাউন্সিলরদেরকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম শপথবাক্য পাঠ করান ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker

Refresh Page