সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

বিনোদন যেন থামছেই না

বিনোদন ডেস্কঃ বিনোদন যেনো থামছেই না শিল্পি সমিতিতে : সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের শপথ গ্রহণ অবৈধ বলে জানিয়েছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তার দাবি, জায়েদ কোর্টের ‘পুরাতন কাগজ’ দেখিয়ে শপথ গ্রহণ করেছেন। সেটি রীতিমতো প্রতারণার শামিল! সোমবার সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলন করে সমিতির নবনির্বাচিত সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত এই অভিনেতা, জায়েদ খানের শপথ গ্রহণ অবৈধ ঘোষণা করেন ।


তিনি বলেন, ৯ ফেব্রুয়ারি কোর্টের কাগজ দেখিয়ে শপথ নেয় জায়েদ খান। নতুন কোনো কাগজ দেখাতে পারেনি। তড়িঘড়ি করে শুক্রবার শপথ নিয়েছে। সে শিল্পী সমিতির সাথে ও সভাপতির সাথে প্রতারণা করেছে। একইসঙ্গে মিডিয়ার সাথেও ছলনা করেছে। তার শপথ গ্রহণ আমি অবৈধ ঘোষণা করলাম। গঠনতন্ত্র অনুযায়ী সেক্রেটারি অনুপস্থিত থাকলে তার দায়িত্ব পালন করেন সহ সেক্রেটারি।


যেহেতু শিল্পী সমিতিতে আপাতত সেক্রেটারি কেউ নন, তাই আপাতত সেক্রেটারির দায়িত্ব পালন করবেন সহ-সাধারণ সম্পাদক পদে বিজয়ী নায়ক সাইমন। সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন বলেন, পরবর্তীতে মিটিং ডেকে সাইমনের সেক্রেটারি হওয়ার বিষয়টি পাশ করা হবে। যতদিন পর্যন্ত জায়েদ-নিপুণের সেক্রেটারি পদ আদালত থেকে প্রক্রিয়াধীন থাকবে ততোদিন গঠনতন্ত্র অনুযায়ী সাইমন সেক্রেটারির দায়িত্ব পালন করবেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles