সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

বিশ্বকাপ শুরুতেই ‘ড্রামা’

টপ নিউজ ডেস্কঃ অবশেষে সব প্রতীক্ষার অবসান করে ফিফা বিশ্বকাপ ২০২২ শুরু হয় আয়োজক দেশ কাতার বনাম ইকুয়েডর ম্যাচ দিয়ে। এর আগে কাতার জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পুরো বিশ্বের নজর কাড়ে। তারপরই, বিশ্ব ফুটবলের মহাযজ্ঞ শুরু হয়। যে মহাযজ্ঞে পূর্ণ থাকবে নানান ঘটন আর অঘটনে। তাই বলে বিশ্বকাপের প্রথম ম্যাচেই মাত্র আড়াই মিনিটের মাথায় ড্রামা! বিশ্বকাপের প্রথম গোলই অফসাইডের কারণে বাতিল।

গতকাল বাংলাদেশ সময় রাত ১০টায় কাতার বনাম ইকুয়েড ম্যাচ শুরু হয় এবারের বিশ্বকাপ আসর। শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই শুরু করে দুই দল। প্রেসিং ফুটবল খেলে ফেলিক্স স্যাঞ্চেজ এবং গুস্তাভো আলফারোর দল। এরপর ম্যাচের আড়াই মিনিটের মাথায় কাতার বক্সের মধ্যে তৈরি হয় জটলা। সেখান থেকে ভ্যালেন্সিয়া ক্রস থেকে হেড করে জালে বল জড়িয়ে দেন। এরপরই সেলিব্রেশনে মাতে গোটা দল।

কিন্তু কাতার ফুটবলারদের আবেদনে সাড়া দিয়ে রেফারি ভার অর্থাৎ ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সিদ্ধান্তে সেলিব্রেশন শেষে ম্যাচে আসে নাটকীয়তা। কঠিন সিদ্ধান্ত হলেও অ্যাসিস্ট্যান্ট রেফারি দেখতে পান হেড করার সময় অফসাইডে ছিলেন ভ্যালেন্সিয়া। ফলে ফুটবল বিশ্বকাপ ২০২২-এর প্রথম গোলই বাতিল হয়ে যায় অফসাইডের কারণে।

অবশ্য ম্যাচ শেষে ২-০ তে জিতে যায় ইকুয়েডর।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles