ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে তানোরে ইউএনওর প্রেস ব্রিফিং

0
53
ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে তানোরে ইউএনওর প্রেস ব্রিফিং
সংগৃহীত

রাজশাহী প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আগামী ২১জুলাই বৃহস্পতিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যারের জমিসহ ঘর উপকারভোগী পরিবারের নিকট হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে ২০ জুলাই বুধবার সকাল ১১ : ৩০ মিনিটে তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনের নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত প্রেস ব্রিফিং এ বিস্তারিত তথ্য উল্লেখ করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ তিনি প্রেস ব্রিফিং এ বলেন রাজশাহী তানোর উপজেলায় ১ম ধাপে ৫৭ টি, ২য় ধাপে ১০৫ টি,৩য় ধাপের ১৬১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর প্রদান করা হচ্ছে।

আরো পড়ুনঃ আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার

উপজেলা প্রশাসনের সুত্রে জানা গেছে, উপজেলার ৭ টি ইউনিয়ন থেকে বহু সংখ্যক আবেদন পড়েছে। তাদের মধ্যে থেকে গোপনে ও প্রকাশ্যে তদন্ত সাপেক্ষে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে ঘর দেওয়া হচ্ছে।
উক্ত প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন, তানোর সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম সহ তানোর উপজেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য