সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মহানন্দায় নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ আজ সোমবার (২৭ জুন) প্রায় বেলা ১১টায় শহরের পুরাতন সিএন্ডবি ঘাটে মহানন্দা নদীতে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ম সেমিস্টারের ৩ ছাত্র  সাঁতার কাটতে নেমে ডুবে যায়।

পরে স্থানীয়রা বুঝতে পেরে দ্রুত তাদের উদ্ধারে নেমে ২ জনকে উদ্ধার  করলেও মাসুদ রানা নামে ১ জন ছাত্রকে উদ্ধার করতে পারেনি, তবে অনেক খুঁজাখুঁজি করার পর ফায়ারসার্ভিস এর দল  বেলার ৪ টার দিকে মৃত মাসুদ রানাকে খুঁজে  পায়।

মাসুদ রানা  (২১) চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ৭ম সেমিস্টারের ছাত্র এবং রাজশাহী মহানগরীর তেরখাদিয়া কলেজ পাড়ার মৃত মুকসেদের ছেলে।

আরো পড়ুনঃ মহানন্দা নদীতে গোসল করতে নেমে পলিটেকনিক ছাত্র নিখোঁজ

উদ্ধারকৃতরা হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেলসাদপুর গ্রামের আবু তাহেরের ছেলে আবু তালেব (২২) ও নওগাঁ জেলার হাপানিয়া ঝিকরা গ্রামের জিল্লুর রহমানের ছেলে মোঃ রাকিব হাসান(২২)।

চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহী থেকে আসা  ফায়ারসার্ভিসের একটি ডুবুরী দল নির্মানাধীন রাবার ড্যাম সংলগ্ন নদীতে মরদেহ উদ্ধার করে।

মৃত  মাসুদ রানা ও উদ্ধারকৃতরা বারঘোরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস টেকনোলজির ৭ম সেমিস্টারের ছাত্র ছিলো বলে জানান সহপাঠীরা এবং তিনজনই শহরের সিএন্ডবি ঘাট এলাকার একটি মেসে থেকে পড়াশুনা করতো।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles