সর্বশেষ

31.1 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

বসন্ত পুরে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি. ফারুক চৌধুরী

স্টাফ রিপোর্টার : একটি নতুন মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন গোদাগাড়ী-তানোর রাজশাহী এক আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। মঙ্গলবার দুপুরে নিজ সংসদীয় এলাকার অন্তর্গত গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন এর সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

মঙ্গলবার দুপুরে নিজ সংসদীয় এলাকা গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন এর বসন্তপুর গ্রামে নব নির্মিত বসন্তপুর জামে মসজিদ এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন জনাব সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। প্রধান অতিথি হিসেবে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধনকালে জনাব চৌধুরী বলেন – বর্তমান ইসলাম ধর্মসহ সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল ও সহানুভূতিশীল। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একই সাথে দেশের বিভিন্ন উপজেলায় চার শতাধিক মডেল মসজিদ নির্মাণ বিশ্বের বুকে এক বিরল দৃষ্টান্ত স্থাপণ করেছেন। পৃথিবীর আর কোন দেশে একসাথে এতগুলো মসজিদ নির্মিত হয়নি। বসন্তপুরে মসজিদ নির্মাণ এর উদ্যোগ গ্রহণ করায় জনাব চৌধুরী মসজিদ নির্মাণ বাস্তবায়নকারী নর্থ বেঙ্গল এগ্রো ফার্মস লিমিটেড কতৃপক্ষ ও এর কর্ণধারকে বিশেষ ধন্যবাদ জানান। এই সুন্দর মসজিদটির নির্মাণ কাজ সম্পন্ন এ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা নির্বিঘ্নে ও আরামের সাথে নামাজ আদায় করতে পারবেন বলে এমপি আশাবাদ ব্যাক্ত করেন এবং তারপক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যাক্ত করেন।


এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব,দেওপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল,গোগ্রাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান অধ্যাপক মুজিবুর রহমান, স্থানীয় ইউপি সদস্যসহ এলকার সর্বস্তরের জনসাধারণ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles